কিভাবে খুব সহজে যেকোন ওয়েবসাইট এর combo তৈরি করুন ।

Howdy,

আজকে আপনাদের জন্য নিয়ে হাজির হলাম কিভাবে খুব সহজে combo তৈরি করতে পারেন যেকোন ওয়েবসাইট এর জন্য তো চলুন কিছু জেনে আশা যাক ।

COMBO কি ?

Cracking – এর জন্য সর্বপ্রথম আমাদের Combo প্রয়োজন পড়বে। এখন কথা হচ্ছে এই Combo – টা আবার কি? Combo তেমন আহামরি কিছুই না বরং একটি (.txt) ফাইল মাত্র। এই (.txt) ফাইলের মধ্যে থাকে ব্যবহারকারীর Email এবং Password. একটি Combo ফাইলের মধ্যে অসংখ্য ইমেইল এবং পাসওয়ার্ড থাকতে পারে। এর সংখ্যা হতে পারে ০১ হাজার থেকে ০১ লাখ পর্যন্ত বা তার বেশিও হতে পারে। নিচের স্ক্রিনশট’টি লক্ষ্য করলে Combo – কেমন সেটা বুঝতে পারবেন।

COMBO কিভাবে তৈরি করবো ?

আপনি যদি মেনুয়াল ভাবে combo make করতে চান আপনাকে অনেক সময় দিতে হবে , আপনাকে keywork নিয়ে অনেক research করতে হবে । আমি আজকে যেই method দেখাবো সেটা একটু নরমাল , কারণ প্রথমে যদি একটু deep এ চলে যাই তাহলে আপনাদের বুঝতে সমস্যা হবে তাই আমরা আস্থে আস্থে শিখবো ।

আজকে আমার combo make করবো logs থেকে তো চলুন শুরু করা যাক ।

LOGS কি ?

অসংখ্য cookies নিয়ে log তৈরি হয় , এখানে বিভিন্ন ধরনের cookies থাকে , এই logs মূলত private থাকে কিছু telegram channel এই logs কে ফ্রীতে দিয়ে থাকে চাইলে আপনি ওই খান থেকে নিতে পারেন . LOGS Download 

যা যা লাগবে :

  1. BL Tools

  2. Internet

Download 

pass : trickbd.com/abrno34

আমার দেওয়া ফাইলটি extract করবেন তাহলে এই রকম দেখতে পারবেন , এখন আমরা Bl tools ওপেন করবো

এই রকম ইন্টারফেস দেখতে পারবো , এখন আমরা Logs Tools ক্লিক করবো ।

Password Searcher সিলেক্ট করবো

এই বক্স এ আমার যেই ওয়েবসাইট এর জন্য combo make করবো তার নাম দিবো সাথে ডোমেন নাম ও দিতে হবে যেমন টা আমি দিয়েছি ।

আমরা এখন logs টা সিলেক্ট করে নিবো , দেখতে পাচ্ছেন আমার logs এ 1058 টি cookies আছে , এখান থেকে আমরা ফেসবুক এর জন্য combo make করবো ।

আমরা এখন create base all user:pass মার্ক করে দিবো , এখন আমরা Start বাটনে ক্লিক করবো , দেখতে পারবেন কয়েক সেকেন্ডের ভিতরে combo make হয়ে গেছে।

দেখতে পাচ্ছেন আমার 2596 টা gmail or pass পেয়ে গেছে । এখন এই গুলো দেখার জন্য আমরা উপের ফাইল আইকনে ক্লিক করবো ।

দেখতে পাচ্ছেন আমার combo রেডি হয়ে গেছে ।

দেখতে পাচ্ছেন আমার combo থেকে ফেসবুক account cracking করতে পেরেছি ।

এইভাবে খুব সহজে combo make করে account cracking করতে পারেন ।

তো যারা বুঝতে পারেন নাই তাদের জন্য ভিডিও টি

https://ift.tt/3pnjK7N

আজকে এই পযন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ ।

Telegram 

Facebook 

YouTube

The post কিভাবে খুব সহজে যেকোন ওয়েবসাইট এর combo তৈরি করুন । appeared first on Trickbd.com.



from Trickbd.com https://ift.tt/NpzRfUW
Post a Comment (0)
Previous Post Next Post